JENPAS Previous Year Question PDF: BSc নার্সিং, প্যারামেডিকেল পরীক্ষার বিগত বছর প্রশ্ন, ডাউনলোড করুন

WBJEE JENPAS Previous Year Question PDF Download

JENPAS Westbengal Nursing & Parameical Exam Question Paper PDF: যে সকল ছাত্র-ছাত্রীরা এবছর BSc. নার্সিং ভর্তি হওয়ার জন্য JENPUS UG পরীক্ষার জন্য আবেদন করেছিলে ইতিমধ্যে সেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এবার ছাত্র-ছাত্রীরা অলরেডি জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে। ছাত্রছাত্রীদের পরীক্ষা প্রস্তুতি আরও মজবুত করতে আজকের এই পোস্টে WBJEE JENPUS UG পরীক্ষার বিগত বছরের প্রশ্নগুলি দেওয়া হয়েছে এবং ছাত্র-ছাত্রীদেরকে বিগত বছরের প্রশ্ন সমাধান করার গুরুত্ব বোঝানো হয়েছে।

   

WBJEE JENPAS Previous Year Question: বিগত বছরের প্রশ্ন গুরুত্ব

যেকোনো পরীক্ষার ক্ষেত্রে বিগত বছরের প্রশ্নপত্র সমাধান করা অত্যন্ত জরুরী কারণ বিগত বছরের প্রশ্ন এনালাইস করে ছাত্রছাত্রীরা বুঝতে পারবে যে এই পরীক্ষাতে কি রকম ধরনের প্রশ্ন এসে থাকে এবং কোন টপিকের উপর কত নম্বরের প্রশ্ন আসে। এই বিষয়টি ছাত্র-ছাত্রীরা যদি আগে থেকেই জেনে থাকে তাহলে ছাত্র-ছাত্রীদের পরীক্ষা প্রস্তুতিতে অনেকটা সহায়ক হবে।

BSc. Nursing and Paramedical পরীক্ষার প্রশ্নপত্র

JENPUS UG পরীক্ষার ক্ষেত্রে তুমি যে পেপারটি জন্য আবেদন করেছো সেই পেপারের পাশে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করে সেই পেপারের বিগত বছরের প্রশ্ন পেয়ে যাবে। যদি তুমি Paper I ও Paper II উভয় পরীক্ষার জন্য আবেদন করে থাকো তাহলে সব pdf গুলো ডাউনলোড করে নাও।

তুমি যদি শুধুমাত্র Paper I কিংবা Paper II পরীক্ষার জন্য আবেদন করে থাকো তাহলে যে পেপারের পরীক্ষার জন্য আবেদন করেছো, তার পাশে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করে বিগত বছরের প্রশ্ন ডাউনলোড করে নিতে পারবে।

দেখে নিন: After HS Career Guide: উচ্চমাধ্যমিক পরবর্তী Free কেরিয়ার স্কলারশিপ গাইড! সুযোগ মিস করবেন না

JENPAS UG Previous Year Question Paper

সালপেপার নাম্বারডাউনলোড লিংক
২০২৩ Paper IDownload Pdf 
Paper II (For BHA Only)Download Pdf 
২০২২ Paper IDownload Pdf 
Paper II (For BHA Only)Download Pdf 

আরো দেখুন: JENPAS Exam Date 2024: পরীক্ষার তারিখ দিল জয়েন্ট এন্ট্রান্স বোর্ড! দেখে নিন

তোমরা যারা JENPAS UG পরীক্ষা দিতে চলেছো তোমরা অবশ্যই আমাদের ওয়েবসাইটটিকে ফলো করে নাও এবং আমাদের সোশ্যাল মিডিয়া গ্রুপগুলোতে যুক্ত হয়ে যাও JENPUS UG পরীক্ষা সংক্রান্ত সমস্ত আপডেট তোমাদের কাছে সবার আগে পৌঁছে যায়। সকল পরীক্ষার্থী ভাই-বোনেদের EduTips Bangla এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভকামনা

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram