Yuvashree New List 2024: যুবশ্রী প্রকল্পের নতুন লিস্ট, মাসে ১৫০০ টাকা পাবে! নাম চেক করে নিন

EMPLOYMENT bank Yuvashree New list 2024 West Bengal

EMPLOYMENT bank Yuvashree New list 2024 West Bengal: পশ্চিমবঙ্গের নতুন যুবক যুবতীদের জন্য রয়েছে একটা দারুণ আপডেট! পশ্চিমবঙ্গ সরকার সম দপ্তর কর্ম বিনিয়োগ এর তরফ থেকে যুবশ্রী প্রকল্পের জন্য নতুন লিস্ট দেওয়া হয়েছে। ওয়েটিং লিস্ট অনুযায়ী ফর্ম ভেরিফিকেশনের পর যুগ-যুবতীদের প্রতি মাসে দেড় হাজার টাকা করে পাবে।

   

Yuvashree Prakalpo New List 2024: নাম আছে কিনা কিভাবে চেক করবেন?

তালিকাটি এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ওয়েবসাইট “employmentbankwb.gov.in” এর “VIEW YUVASREE WAITING LIST” লিঙ্কটি তে পাওয়া যাবে।

পোস্টটি শেষে আপনারা pdf টি পেয়ে যাবেন সেখানে ডাউনলোড করে নিজেরা চেক করে নেবেন।

নাম থাকলে কি করতে হবে? EMPLOYMENT Bank Yuvashree 2024

যে সব যুবক-যুবতীর নাম এই তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে তাদের আগামী ১১/০৬/২০২৪ হইতে ০৭/০৭/২০২৪ তারিখের মধ্যে আবেদনপত্র এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ওয়েবসাইটে Submit Annexure-I link এ অনলাইন এ জমা করে প্রিন্ট-আউট নিয়ে সংশ্লিষ্ট এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিসে validation এর জন্য Annexure-।। সহ আগামী ০৮/০৭/২০২৪ তারিখের মধ্যে জমা করতে হবে। ভেরিফিকেশনের জন্য এটা জরুরী।

আরো আপডেট: Yogyashree: যোগ্যশ্রী প্রকল্পে নতুন ঘোষণা মুখ্যমন্ত্রীর! সবাই সুবিধা পাবে, দেখে নিন

Submit Annexure-I: কিভাবে ফরম জমা করবে?

Annexure-I ফর্ম এমপ্লয়মেন্ট ওয়েবসাইটে Yuvasree সাব-মেনুতে পাওয়া যাবে। “যুবশ্রী প্রকল্পের সমস্ত শর্ত পূরণ করলে তবেই আবেদনকারীরা এই প্রকল্পের সুবিধে পাবার জন্য বিবেচিত হবেন। ‘যুবশ্রী প্রকল্পের প্রতীক্ষা তালিকার জন্য Annexure-I & Annexure-।। জমা করার বিস্তারিত নির্দেশিকা নিচের লিংক এ দেওয়া আছে –

YUVASREE NEW WAITING LISTCheck PDF
Official WebsiteVisit Now ↗

বিস্তারিত: Employment Exchange Scheme: বেকারদের ঘরে বসেই টাকা দেবে! এখনই আবেদন করুন

যাদের Validation প্রক্রিয়া সফল ভাবে সম্পূর্ন হবে তাদের নাম “যুবশ্রী” প্রকল্পের Final Waiting List এ অন্তর্ভুক্ত হবে, এরপর “যুবশ্রী” ভাতা পাবে। অবশ্যই এ আপডেটটি শেয়ার করে দেবেন যাতে বেশিরভাগ ছাত্রছাত্রীরা জানতে পারে। সমস্ত সরকারি সুযোগ সুবিধা থেকে পড়াশুনা ছাত্র-ছাত্রীদের সমস্ত আপডেট পেতে আমাদের সঙ্গে যুক্ত হয়ে যান।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram