WB Govt Job July: জুলাই মাসে সরকারি চাকরির আবেদন! Chakrir Khobor একনজরে দেখে নাও

Westbengal Chakrir Khobor July 2024 Vacancy

বর্তমানে সরকারি চাকরির আশায় ইতিমধ্যেই বহু প্রার্থীরা প্রস্তুতি নিচ্ছেন, ছাত্রছাত্রীরা অনেকে পড়াশোনার পাশাপাশি চালিয়ে যাচ্ছে। তাদের জন্য রয়েছে একটা গুরুত্বপূর্ণ তথ্য! জুন মাস প্রায় শেষের দিকে এবং জুলাই মাস পর্যন্ত একাধিক সরকারি চাকরির ফরম আবেদন চলছে!

   

পশ্চিমবঙ্গের চাকরির খবর (Chakrir Khobor July 2024 Vacancy) জুলাই

কোন কোন সরকারি ক্ষেত্রে চাকরির নিয়োগ চলছে? আজকের এই প্রতিবেদনে আপনাদের সঙ্গে এমন সরকারি প্রতিষ্ঠানের, বা সরকারি সংস্থা বা দপ্তরের বিষয়ে আলোচনা করব যে প্রতিষ্ঠানগুলিতে চলতি বছরের জুলাই মাসে চাকরির নিয়োগের প্রকাশিত হবে, বা বর্তমানে চলছে। চলুন তাহলে এক নজরে দেখে নেওয়া যাক –

বর্তমানে কি কি চাকরির ফর্ম ফিলাপ চলছে July 2024

নিচে সংস্থা বা দপ্তরের নাম, নিয়োগকারী পদ, শিক্ষা ও অন্যান্য যোগ্যতাসহ আবেদনের শেষ তারিখ সংক্ষেপে বলা রয়েছে, তার সঙ্গে বিস্তারিত তথ্যের জন্য অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইটগুলি দেখে রাখবেন।

Civil Court Calcutta, Bakura District Court (সিভিল কোর্ট)

চাকরি পদ: English Stenographer, Group D (peon) এবং UDC, LDC, Process Server, Group D.

  • আবেদনের শেষ তারিখ: বাঁকুড়া জেলা আদালতে ১০ই জুলাই ২০২৪ এবং কলকাতা সিভিল আদালতে ১৮ই জুলাই ২০২৪।

আবেদনসহ বিস্তারিত লিংক: https://bankura.dcourts.gov.in/

যোগ্যতা: প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস করে থাকলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আরো দেখো: SSC Exam Form Date 2024-25: কেন্দ্র সরকারি চাকরি SSC CGL, MTS, CRPF, CISF পরীক্ষা তারিখ!

Health Department Recruitment (স্বাস্থ্য দপ্তর)

চাকরি পদ: CHA, Technician, Accountant, Cook

  • আবেদনের শেষ তারিখ: ৫ই জুলাই ২০২৪

যোগ্যতা: প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে।
এই পদে আবেদনের জন্য প্রার্থীদের নূন্যতম শিক্ষকতা যোগ্যতা অবশ্যই দ্বাদশ শ্রেণী পাস হতে হবে। এছাড়াও প্রার্থীদের ANM, GNM, MBBS শিক্ষাগত যোগ্যতা গুলি অবশ্যই রাখতে হবে।

Havaldar Recruitment 2024 SSC MTS

প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীরা এই পদের জন্য মাধ্যমিক পাশেই আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৩১ শে জুলাই ২০২৪।

SSC CGL Recruitment 2024 (Exam Form)

বিভিন্ন পদে স্টাফ নিয়োগ, কম্বাইন্ড গ্রাজুয়েশন লেভেল এই পরীক্ষার বিস্তারিত তথ্য খুব তাড়াতাড়ি আনা হবে।আবেদনের জন্য প্রার্থীর বয়স অবশ্যই ১৮ থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে এবং ন্যূনতম গ্রাজুয়েশন পাশ করে রাখতে হবে। শেষ তারিখ 24 শে জুলাই ২০২৪।

অফিসিয়াল ওয়েবসাইট: https://ssc.gov.in/

বিস্তারিত: SSC Exams: কেন্দ্র সরকারি চাকরির দরজা! কোন পদে কি পরীক্ষা দিতে হয়? জেনে নাও

Cotton Corporation Recruitment

পদের নাম: Executive, Junior Assistant

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স অবশ্যই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। শিক্ষাগত যোগ্যতা হিসাবে প্রার্থীদের অবশ্যই B.com/B.Sc in agriculture ডিগ্রী করে রাখতে হবে। আবেদন এর জন্য শেষ তারিখ রাখা হয়েছে, ২ জুলাই ২০২৪।

আপনি যদি ইতিমধ্যেই সরকারি চাকরির প্রস্তুতি নিয়ে থাকেন এবং আপনার যোগ্যতা অনুসারে চাকরির আশা করেন তাহলে অবশ্যই এই এক ঝাঁক সুযোগের মিস করবেন না। নিজের যোগ্যতা অনুযায়ী অবশ্যই পরীক্ষাগুলি বা চাকরিগুলির জন্য আবেদন ফরমটি পূরণ করে রাখবেন, যাতে যখন পরীক্ষা হবে তখন আফসোস না করতে হয়। আর জোর কদমে প্রস্তুতি চালিয়ে যান, সমস্ত আপডেটের জন্য আমাদের সঙ্গে যুক্ত থাকুন

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram