GNM Nursing Exam: রাজ্যে জিএনএম নার্সিং পরীক্ষা শুরু ১২ টায়! শেষ মুহূর্তের আপডেট দেখে নিন

Westbengal GNM Nursing Exam Update 2024

রবিবার চৌঠা আগস্ট (04.08.2024) রয়েছে পশ্চিমবঙ্গের এ.এন.এম – জি.এন.এম নার্সিং প্রবেশিকা পরীক্ষা (ANM-GNM Nursing Exam 2024)। বিশেষ কারণে পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ড প্রথম ধাপের পরীক্ষা বাতিল করে রিডিউল করেছিল, প্রায় তিন সপ্তাহ পর হতে চলেছে পরীক্ষা

   

WBJEE Gnm-Nursing Exam Update 2024: 4ঠা আগস্ট পশ্চিমবঙ্গ জিএনএম নার্সিং পরীক্ষা আপডেট

লক্ষাধিক ছাত্রী কালকে পরীক্ষায় প্রতিযোগিতায় নিজেদেরকে যোগ্য প্রমাণ করে সরকারি মেডিকেল কলেজগুলিতে নার্সিং পড়ার সুযোগ পাবে। পরীক্ষার্থী সহ অভিভাবক সকলের জন্যই আজকের প্রতিবেদনটি গুরুত্বপূর্ণ হতে চলেছে।

দুপুর ১২ টা থেকে ১টা ৩০ পর্যন্ত মেন পরীক্ষা রয়েছে। তবে সময়ের এক ঘন্টা আগেই পরীক্ষার্থীদের এক্সাম সেন্টারে রিপোর্টিং করতে হবে। প্রাথমিকভাবে এডমিট ভেরিফিকেশন, আইডি ভেরিফিকেশন এবং চেকিং করেই পরীক্ষার সেন্টারে প্রবেশের সুযোগ মিলবে। তাই যাদের একটু দূরে সেন্টার রয়েছে সময় সেইভাবে নিয়ে বাড়ি থেকে বেরোবে সকাল করে

পরীক্ষার হলে কি কি নিয়ে যেতে ভুলবেনা?

পরীক্ষার হলে (Exam Center) অবশ্যই অ্যাডমিট কার্ড, আইডেন্টিটি কার্ড অর্থাৎ আধার কার্ড, রঙিন পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ নিয়ে যাওয়া বাধ্যতামূলক, কোনোভাবেই ভুল করবে না! পারলে অ্যাডমিট কার্ড দু কপি প্রিন্ট আউট করিয়ে নেবে এবং ব্যাগের দুটি দু’রকম জায়গায় রাখবে, যাতে কোন জায়গায় একবার যদি ভুল হয়েও যায় দ্বিতীয় জায়গা থেকে এডমিট কার্ডটা পেয়ে যাও।

দেখে নিন: Admit Card: জিএনএম পরীক্ষার নতুন এডমিট ডাউনলোড সহ অন্যান্য বিস্তারিত আপডেট!

অফিসিয়াল ওয়েবসাইট চোখ রাখুন: https://wbjeeb.in/anm-gnm/

অবশেষে ঠান্ডা মাথায় পরীক্ষা দেবে, তাড়াহুড়ো করার কোনো প্রয়োজন নেই! গুজবে একদম কান দেবে না, সারা বছর প্রস্তুতি নিয়েছো চিন্তা করার কোনো কারণ নেই পরীক্ষা ভালো হবে, সকলের জন্য শুভকামনা রইল EduTips বাংলার পক্ষ থেকে।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram