WBJEE ANM GNM Question Paper 2024 PDF: জিএনএম পরীক্ষার প্রশ্নপত্র ডাউনলোড!

WBJEE ANM GNM Question Paper 2024 PDF Download

WB ANM-GNM 2024 Official Question Paper PDF: পশ্চিমবঙ্গের সমস্ত জিএনএম পরীক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ তথ্য! কালই হয়ে গেল জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের আয়োজিত জিএনএম এন্ট্রান্স পরীক্ষা। আপনি কি আগামী বছর জিএনএম পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন? তাহলে এই পোস্টটি আপনার জন্যই!

   

আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি জিএনএম পরীক্ষার অফিসিয়াল প্রশ্নপত্র 2024। এই প্রশ্নপত্রটি আপনাকে পরীক্ষার ধরন বুঝতে, কোন বিষয়ে বেশি জোর দেওয়া উচিত তা জানতে এবং নিজেকে পরীক্ষা করে দেখতে সাহায্য করবে।

WBJEE ANM GNM Question Paper 2024: অফিসিয়াল প্রশ্নপত্র

কেন এই প্রশ্নপত্রটি আপনার জন্য গুরুত্বপূর্ণ?

  • পরীক্ষার ধরন বুঝুন: এই প্রশ্নপত্রের মাধ্যমে আপনি জানতে পারবেন পরীক্ষায় কী ধরনের প্রশ্ন আসে, প্রশ্নের কঠিনতা কেমন হয়।
  • কোন বিষয়ে জোর দেবেন: প্রশ্নপত্র বিশ্লেষণ করে আপনি বুঝতে পারবেন কোন বিষয় থেকে বেশি প্রশ্ন আসে এবং কোন বিষয়ে আপনাকে আরও মনোযোগ দিতে হবে।
  • নিজেকে পরীক্ষা করুন: এই প্রশ্নপত্র নিয়ে নিজেকে পরীক্ষা করে দেখুন এবং আপনার দুর্বলতাগুলি চিহ্নিত করুন। এই প্রশ্নপত্র আপনার জন্য অনুশীলনের সামগ্রী হিসেবে কাজ করবে।

পরীক্ষার তথ্য ও প্রশ্নপত্র পিডিএফ ডাউনলোড

পরীক্ষাপশ্চিমবঙ্গ জি.এন.এম এবং এ.এন.এম (ANM-GNM)
প্রশ্নপত্র পরীক্ষার তারিখ04.08.2024
আয়োজকWBJEE জয়েন্ট এন্ট্রান্স বোর্ড
পূর্ণমান (Full Marks)115
MCQ প্রশ্ন রয়েছে100 টি
প্রশ্নপত্র ডাউনলোড করার জন্য লিঙ্কে ক্লিক করুন:Download PDF
পৃষ্ঠা সংখ্যা ও PDF সাইজ 20 (4 MB)

গুরুত্বপূর্ণ: ২০২১, ২০২২ এবং ২০২৩ বিগত বছরের প্রশ্নগুলি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে আপলোড করা রয়েছে। আপনারা চাইলে সেগুলো ডাউনলোড করে সংগ্রহ করে নিন।

ডাউনলোড করুন: WBJEE ANM GNM Last 5 Years Question Paper PDF

আমরা আশা করি এই প্রশ্নপত্রটি আপনাদের জন্য উপকারী হবে। যারা আগামী বর্ষের জন্য পরীক্ষা দেবে অবশ্যই এই প্রশ্নটি সংগ্রহ করে প্রিন্ট আউট করে নিও। তো পরীক্ষার আপডেট আমরা পৌঁছে দেব তার পাশাপাশি অফিসিয়াল ওয়েবসাইট (https://wbjeeb.nic.in/anm-gnm/) নজর রাখবে।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram