অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ 2024 West Bengal Last Date, শেষ তারিখ দেখে নিন

ICDS Recruitment 2024 Westbengal Last date

পশ্চিমবঙ্গের সব জেলাতেই কমবেশি প্রায় ৩৫ হাজার শূন্য পদে ICDS অঙ্গনারী কর্মী ও সহায়িকা নিয়োগ এর প্রক্রিয়ার আবেদন চলছে। এক্ষেত্রে বিভিন্ন জেলায় আলাদা আলাদা বিজ্ঞপ্তি জেলা এবং মহাকুমার অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে ফরম পূরণ করতে হবে। তবে এক্ষেত্রে আপনাদের প্রশ্ন শেষ তারিখ কবে? কোন ডেটের আগে আবেদন পত্র জমা করতে হবে। সমস্ত কিছু জানাবো আজকের প্রতিবেদনে।

   

ICDS Recruitment 2024 Westbengal Last date

পশ্চিমবঙ্গ সরকারের সুসংহত শিশু সেবা প্রকল্প যেটাকে আপনারা ICDS অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নামে চেনেন। অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ 2024 west bengal last date – সহজ বাংলায় পশ্চিমবঙ্গের চাকুরি প্রার্থী মহিলাদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট!

  • ব্যাপক সংখ্যক পদ: রাজ্যের প্রায় সব জেলাতেই এই নিয়োগের সুযোগ রয়েছে। সমগ্র পশ্চিমবাংলা মিলে ৩৫ হাজার নিয়োগ হবে প্রায়।
  • অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কাজ করে আপনি ছোট্ট বাচ্চাদের পুষ্টি ও স্বাস্থ্যের দিকে নজর রাখতে পারবেন। সরকারি চাকরি হওয়ায় সুবিধা নিশ্চিত।

আইসিডিএস নিয়োগ 2024 পশ্চিমবঙ্গের শেষ তারিখ

আপনার জানা খুবই জরুরি যে, বিভিন্ন জেলার জন্য আবেদনের শেষ তারিখ আলাদা হতে পারে। তাই, আপনার আবেদন করার আগে নিজের জেলার ওয়েবসাইটে গিয়ে একবার শেষ তারিখটি নিশ্চিত করে নিন। আমাদের কাছে বিভিন্ন জেলার যে তথ্য রয়েছে তার ভিত্তিতে আমরা বেশ কয়েকটি জেলার তথ্য নিচে দিলাম আপনারা অবশ্যই একবার যাচাই করে নেবেন

জেলার নামআবেদনের শেষ তারিখ
দক্ষিণ দিনাজপুর25/08/2024 (২৫শে আগস্ট)
বাঁকুড়া16/08/2024 (১৬ ই আগস্ট)
অন্যান্য জেলানিচে পড়ুন

আপনাদের জন্য একটা বিশেষ ঘোষণা: যারা অঙ্গনওয়াড়ি কর্মী এবং সহায়িকা হিসেবে আবেদন করতে যাচ্ছেন বা অলরেডি করে দিয়েছেন তাদের সমস্ত পরীক্ষার আপডেট, প্রস্তুতি, নোট, প্রশ্নপত্র সমস্ত কিছু দেওয়ার জন্য আমরা একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলেছি সেখানে অবশ্যই আপনারা জয়েন করে যাবেন শুধুমাত্র ICDS পরীক্ষার্থীরা 👇

Westbengal ICDS Prepration Group
জয়েন করুন ছবিতে ক্লিক করে
  • ব্লক ও মহকুমা অফিস: আপনার নিকটস্থ BDO অফিসে যোগাযোগ করুন। ব্লক অফিসে আপনি সমস্ত তথ্য পেয়ে যাবেন আপনার ব্লকের শূন্য পদ সহ নিয়োগের সমস্ত তথ্য।
  • বাংলা সহায়তা কেন্দ্র: স্থানীয় BSK সহায়তা কেন্দ্রে এই বিষয়ে বিস্তারিত খবর পেয়ে যাবেন।

অবশ্যই দেখুন: ICDS অঙ্গনওয়াড়ি পরীক্ষার প্যাটার্ন, নম্বর ও গুরুত্বপূর্ণ নিয়ম! অবশ্যই দেখে নিন

প্রতিটি জেলা ও মহকুমার অফিসিয়াল ওয়েবসাইটে আলাদা আলাদা করে বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে। অফলাইনে ফরম প্রিন্ট আউট করে নিজের হাতে সুন্দর করে ফিলাপ করে সমস্ত ডকুমেন্টস সহ জমা করতে হচ্ছে।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram