ন্যাশনাল NMMS স্কলারশিপে আবেদনের তারিখ বাড়লো! ১২০০০ টাকা পাওয়ার শেষ সুযোগ, আবেদন করে নিন

NMMSE Scholarship Application Last Date Extension 2024

Central Sector National Means-Cum Merit Scholarship 2024 Last Date: রাজ্যের সমস্ত স্কুল পড়ুয়াদের জন্য অত্যন্ত খুশির খবর! যে সকল ছাত্র-ছাত্রীরা এখনো পর্যন্ত ন্যাশনাল মিন্স-কাম-মেরিট স্কলারশিপে আবেদন করে উঠতে পারোনি তাদের জন্য অত্যন্ত সুখবর স্কলারশিপে আবেদন করার তারিখ বৃদ্ধি করেছে সরকার।

   

রাজ্যের নবম থেকে দ্বাদশ শ্রেণীর স্কুল ছাত্র-ছাত্রীরা প্রত্যেকে এই স্কলারশিপ থেকে ১২,০০০ টাকা পাবে। তাই যারা এখনো আবেদন করেনি তোমরা স্কলারশিপের লাস্ট ডেট আসার আগেই তাড়াতাড়ি এই স্কলারশিপে আবেদন করে নাও।

ন্যাশনাল মেরিট স্কলারশিপ পরীক্ষার আবেদনের তারিখ বাড়লো

কেন্দ্র সরকারের এই স্কলারশিপ নবম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের প্রতি বছর ১২ হাজার টাকা করে দেওয়া হয়। এই স্কলারশিপের সুবিধা পাওয়ার জন্য ছাত্র-ছাত্রীদের অষ্টম শ্রেণীতে NMMSE পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হতে হবে।

যে সমস্ত ছাত্রছাত্রীরা এই স্কলারশিপে আবেদন করতে চাইছো তোমাদের আবেদন করার জন্য কি কি যোগ্যতার প্রয়োজন? কি কি ডকুমেন্ট লাগবে? এবং কিভাবে আবেদন করবে? সম্পূর্ণ জানতে অবশ্যই পড়ুন। ‌

বিস্তারিত তথ্য: ন্যাশনাল মেরিট স্কলারশিপ! কারা আবেদন করতে পারবে? কি কি ডকুমেন্ট লাগবে? কিভাবে আবেদন দেখে নিন

NMMSE Scholarship Last Date Extension 2024

সেন্ট্রাল সেক্টর ন্যাশনাল মিন্স কাম মেরিট স্কলারশিপে আবেদনের লাস্ট ডেট ছিল গত ১৪ই আগস্ট ২০২৪ তারিখ পর্যন্ত। কিন্তু এখনো পর্যন্ত অনেক ছাত্রছাত্রী স্কলারশিপে আবেদন করে উঠতে পারেনি তাই সরকার ছাত্র-ছাত্রীদের কথা ভেবে এই স্কলারশিপের আবেদন করার ডেট প্রায় দু সপ্তাহ বৃদ্ধি করেছে। কেন্দ্র সরকারের ন্যাশনাল মিন্স কাম মেরিট স্কলারশিপে আবেদন চলবে আগামী 27 এই আগস্ট ২০২৪ তারিখ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া চলবে আগামী 27 আগস্ট পর্যন্ত আবেদন প্রক্রিয়াকালে যদি কোন ছাত্র-ছাত্রী আবেদনে ভুল হয়ে থাকে তাহলে আগামী ৩১ই আগস্ট পর্যন্ত ছাত্রছাত্রীরা তাদের আবেদনের ভুল এডিট করতে পারবে।

আরো দেখুন: শুরু হল নবান্ন স্কলারশিপ 2024-25, পাবেন ১০০০০ টাকা! বাড়িতে বসেই অনলাইনে করা যাবে আবেদন

Last Date of Online Application27.08.2024 (২৭ শে আগস্ট)
অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুনDownload PDF
রেজিস্ট্রেশনের ডাইরেক্ট লিঙ্ক Register Now
Date of Examination15.12.2024

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram