SSC CGL ER (Kolkata) Admit Card Status 2024: প্রকাশিত এডমিট কার্ডের স্ট্যাটাস, সরাসরি চেক করে নিন

SSC CGL ER Eastern Region Kolkata Admit Card Status 2024

আজ ২৭ আগস্ট অবশেষে দীর্ঘ অপেক্ষার পর স্টাফ সিলেকশন কমিশন কম্বাইন গ্রাজুয়েট লেভেল এক্সাম অর্থাৎ সি জি এল ২০২৪ (SSC CGL 2024) পরীক্ষার এডমিট কার্ড স্ট্যাটাস প্রকাশিত হলো পূর্ব রিজিয়ন (Eastern Region) অর্থাৎ SSC কলকাতার অফিসিয়াল ওয়েবসাইট থেকে। অফিসিয়াল ভাবে আবেদন এবং এডমিটে স্ট্যাটাস তার সঙ্গে পরীক্ষার ভেন্যু সমস্ত কিছু তথ্য প্রকাশ করা হয়েছে।

   

SSC CGL ER Status Check: সিজিএল পরীক্ষা স্ট্যাটাস প্রকাশিত

পূর্ব রিজিয়ন মধ্যে আছে পশ্চিমবঙ্গ, ঝাড়খন্ড, উড়িষ্যা, সিকিম এবং আন্দাবান নিকোবর। অন্যান্য রিজিয়নের স্ট্যাটাস আগেই প্রকাশিত হয়ে গেছে। আজ ইস্টার্ন রিজিয়নের প্রকাশ হল। প্রথমে ইস্টার্ন রিজিয়নের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। প্রথমেই সেখানে নোটিফিকেশন 27 August পাওয়া যাবে সরাসরি লিংক সেখানে দেওয়া থাকবে।

সেখানে নিজের রেজিস্ট্রেশন নম্বর অথবা নাম এবং ডেট অফ বার্থ ফিলাপ করে এন্টার করতে হবে। পরবর্তী ধাপে ভেরিফিকেশন হবে এবং নেক্সট করতে হবে। তারপরে যদি সবকিছু ঠিকঠাক থাকে তা স্ক্রিনে দেখিয়ে দেওয়া হবে।

পাশাপাশি, রোল নাম্বার, পরীক্ষার ভেনু, আবেদনপত্রের স্ট্যাটাস, পরীক্ষার তারিখ, রিপোর্টিং টাইম সমস্ত কিছু তালিকা চলে আসবে।

SSC CGLঅ্যাপ্লিকেশন ও পরীক্ষা স্ট্যাটাস চেক এর সরাসরি লিংকCheck Here
এসএসসি ইস্টার্ন রিজিয়নের অফিসিয়াল ওয়েবসাইটwww.sscer.org

আরো দেখো: SSC CGL Top Post: সিজিএল পরীক্ষা দিয়ে 10-টি সেরা ও জনপ্রিয় পোস্ট জেনে নাও

SSC CGL 2024 পরীক্ষার আপডেট

গোটা ভারতবর্ষ জুড়ে স্টাফ সিলেকশন কমিশন (SSC) এর কম্বাইন গ্রাজুয়েট লেভেল (CGL) ২০২৪ পরীক্ষার প্রথম পর্যায় টিয়ার-১, আগামী ৯ থেকে ২৬ সেপ্টেম্বর, ২০২৪ তারিখের মধ্যে অনুষ্ঠিত হবে। প্রতিদিন একাধিক শিফটে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই বছর, ৩০ লক্ষেরও বেশি প্রার্থী SSC CGL 2024 পরীক্ষার জন্য আবেদন করেছেন।

বিস্তারিত: SSC CGL পরীক্ষার সম্পূর্ণ তথ্য! যোগ্যতা, পরীক্ষার প্যাটার্ন, সিলেকশন প্রসেস

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram