HDFC Scholarship Result 2023: যেসব ছাত্রছাত্রীরা পাবে ১৫,০০০ টাকা! স্কলারশিপে নাম চেক করো এভাবে

HDFC Scholarship Result 2023-24 Buddy4study Status Check

ছাত্র-ছাত্রীদের জন্য রয়েছে একটি দুর্দান্ত সুখবর যেসব ছাত্রছাত্রীরা এইচডিএফসি ব্যাংকের প্রাইভেট স্কলারশিপে আবেদন করেছিলে তাদের জন্য অবশেষে রেজাল্ট পাবলিশ হয়ে গিয়েছে। স্কুলের ছাত্র-ছাত্রীরা কলেজের ছাত্র ছাত্রীরা সকলের জন্যই আজকের পোস্টটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। কিভাবে রেজাল্ট চেক করবে তোমার নাম আছে কিনা কিভাবে দেখবে এবং যাদের নাম বেরিয়েছে তাদের কি করতে হবে সমস্ত কিছু আজকের প্রতিবেদনে তুলে ধরা হলো।

   

HDFC Scholarship Result 2023-24: রেজাল্ট চেক করুন

যেহেতু আবেদন প্রক্রিয়া Buddy4Study পোর্টালের মাধ্যমে হয়েছিল, তাই রেজাল্ট ঠিক করার জন্য ছাত্র-ছাত্রীদের লগইন করতে হবে। কতবার ছাত্র-ছাত্রীরা তাদের অ্যাপ্লিকেশন আইডি, ইমেইল আইডি অথবা মোবাইল নম্বর দিয়েও তাদের রেজাল্ট চেক করতে পারবে।

প্রাইভেট স্কলারশিপের নামHDFC Bank Parivartan Scholarship 2023-24
আবেদন পোর্টালBuddy4study
আপডেটResult Published
রেজাল্ট চেকঅনলাইন

কোন ক্লাসের ছাত্র ছাত্রীরা কত টাকা পাবেন?

প্রথম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণীর ডিপ্লোমা আইটিআই সমস্ত ছাত্র-ছাত্রীরা যাদের নাম বেরিয়েছে, তারা ১৫০০০ টাকা করে স্কলারশিপ পাবে। একইভাবে কলেজ এবং বিশ্ববিদ্যালয় ছাত্র ছাত্রীদের যাদের নাম বেরিয়েছে তারা ৭৫ হাজার টাকা পর্যন্ত স্কলারশিপ পাবে। এক্ষেত্রে ভেরিফিকেশন প্রসেসের মধ্যে তাদের যেতে হবে।

বিস্তারিত: HDFC Scholarship: এই ব‍্যাঙ্ক প্রত‍্যেক ছাত্রছাত্রীকে দিচ্ছে স্কলারশিপ! টাকা পেতে আজই অনলাইনে আবেদন করুন

নির্বাচিত পড়ুয়া ও রেজাল্টের লিংক

ক্লাস বা ক্যাটাগরিনির্বাচিত পড়ুয়ালিংক
স্কুলের ছাত্রছাত্রী (School Students)687 জনCheck Here
আন্ডার গ্রাজুয়েট কলেজ (Undergraduate Courses)437 জনCheck Here

সমস্ত ছাত্র ছাত্রীদের অসংখ্য অভিনন্দন, তোমাদের পরবর্তী যদি কোন সাহায্যের প্রয়োজন হয় তোমরা আমাদের সাথে যোগাযোগ করতে পারো। আর এই আপডেটটা অবশ্যই নিজেদের বন্ধু বান্ধবীদের সঙ্গে শেয়ার করে দাও।

অবশ্যই পড়ুন: OASIS Scholarship Status Check: SC/ST/OBC স্কলারশিপে স্ট্যাটাস চেক করুন, নতুন আপডেট দেখে নিন!

সমস্ত প্রাইভেট স্কলারশিপ এর আপডেট সবার আগে আমরা স্টুডেন্ট এর মধ্যে পৌঁছে দিই। যখনই এইচডিএফসি ব্যাঙ্ক স্কলারশিপের আবেদন চলছিল তখনো আমরা আমাদের পোর্টালের মাধ্যমে জানিয়ে দিয়েছিলাম। পরবর্তী সকল প্রকার আপডেট পেতে আমাদের সঙ্গে অবশ্যই যুক্ত হোন যাতে কোন প্রাইভেট স্কলারশিপ, সরকারি আপডেট মিস না হয়।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram